সোহরাওয়ার্দীতে জনসভা করবে বিএনপি

মুক্তবার্তা ডেস্ক:চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে পুলিশি তল্লাশির প্রতিবাদে আগামী বুধবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে বিএনপি। রবিবার রাতে দলের স্থায়ী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে বৈঠক সূত্রে জানা গেছে। এছাড়া বৈঠকে ২৫ মে ঢাকাসহ সারাদেশে মিছিল করারও সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে এসব কর্মসূচির ব্যাপারে দলটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

কার্যালয়ে পুলিশি তল্লাশির একদিন পর দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে এ বৈঠক করলেন বিএনপি প্রধান। রাত দশটার দিকে খালেদা জিয়ার সভাপতিত্বে তার গুলশান কার্যালয়ে বৈঠকটি শুরু হয়।

গত শনিবার সকালে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দুই ঘণ্টার বেশি তল্লাশি চালায় পুলিশ। কার্যালয়টিতে রাষ্ট্রবিরোধী কোনো নথিপত্র আছে কি না, সে বিষয়ে আদালতের পরোয়ানা থাকায় সেখানে তল্লাশি চালানো হয়েছে বলে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুবক্কর সিদ্দিক জানালেও তল্লাশির সময় কোনো কিছু পায়নি তারা। এর প্রতিবাদের গতকাল সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিএনপি, যুবদল ও ছাত্রদল। এবার তল্লাশির প্রতিবাদে জনসভা করার সিদ্ধান্ত নিয়েছে রাজপথের প্রধান বিরোধী দলটি।

Related posts

Leave a Comment