সীমার সন্তোষ প্রকাশ, সাক্কুর অভিযোগ

মুক্তবার্তা ডেস্ক:কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীন দলের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা সার্বিক পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করলেও অনিয়মের অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে এ নির্বাচনী এলাকার ১০৩টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। ভোটকেন্দ্রগুলোতে দেখা যাচ্ছে ভোটারদের দীর্ঘ সারি।

সকাল ৮টা ৫০ মিনিটে কুমিল্লা মর্ডান স্কুলে ভোট দিতে আসেন আওয়ামী লীগের মেয়র পার্থী আঞ্জুম সুলতানা সীমা। ভোট দেওয়া শেষে সার্বিক পরিস্থিতি নিয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন, “ বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখলাম- সুষ্ঠু ও সুন্দর পরিবেশ বিরাজ করেছে। আশা করি দিনের বাকি অংশেও এ পরিবেশ থাকবে।” সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে নৌকার প্রার্থী বলেন, “কর্মীদের উদ্দেশে আমি বলব, জয় পরাজয় থাকবেই, জনগণ যে রায় দেবে আমি তা মেনে নেব, এবং তারাও মেনে নেবেন।” নারী ভোটারদের সংখ্যা বেশি থাকায় উচ্ছ্বাস প্রকাশ করে সবাইকে কেন্দ্রে এসে নির্ভয়ে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এবারও সাবেক মেয়র সাক্কু বিএনপির প্রার্থী। সকাল ৯টা ২৫ মিনিটে হোচ্ছা মিয়া সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট দেন তিনি। ভোট দেওয়ার পর সাংবাদিকদের সাক্কু বলেন, “একটি কেন্দ্রে আগে থেকেই সব ব্যালটে সিল দিয়ে রাখা হয়েছে, দুইটি কেন্দ্রে আমার কর্মী ও পোলিং এজেন্টদের ঢুকতে দেয়া হয়নি। রিটার্নিং কর্মকর্তার কাছে এ বিষয়ে অভিযোগ দিয়েছি।” প্রথম ঘণ্টায় ভোট ‘সুষ্ঠু হয়নি’ মন্তব্য করে তিনি বলেন, “আমি সকাল থেকে বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখেছি। নির্বাচন এখন পর্যন্ত সুষ্ঠু নয়।”

Related posts

Leave a Comment