সালমান যেখানেই নেবে, ক্যাটরিনা সেখানেই যাবে

মুক্তবার্তা ডেস্ক:প্রেম ভেঙ্গে যাওয়ার পরে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ যখনই এক মঞ্চে ছিলেন, দুজন দুজনের থেকে দূরত্ব বজায় রেখেই চলেছেন। এই প্রথমবার একসাথে তাদের সাবলীল উপস্থিতি। সম্প্রতি আইফা অনুষ্ঠানের জন্য আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনটারই দেখা মিলল। বাস্তব জীবনের বলিউডের সবচেয়ে জনপ্রিয় এই প্রেমিক জুটি পাঁচ বছর পরে পর্দায় একসাথে আসছেন। অবশ্য ঘোষণা দিয়েছেন যে পর্দায় তাদের একসাথে দেখতে ভক্তদের আরো কয়েক মাস অপেক্ষা করতে হবে। তিন ঘণ্টাব্যাপী এই সংবাদ সম্মেলন শেষ হয় মধ্যরাতে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আলিয়া ভাট। যিনি এবারই প্রথম বারের মত আইফাতে উপস্থিত হতে যাচ্ছেন। যখন সবাই ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার (আইফা)তে এই তিনজনের পারফর্ম নিয়ে আলাপ করছিল তখন সালমান খান এবং ক্যাটরিনা ক্রমাগত ভাবে কথা বলছিল এবং হাসছিল। যা নিঃসন্দেহে ফটোগ্রাফারদের জন্য আনন্দের ছিল। জুলাইয়ের ১৩-১৫ তারিখ নিউ ইয়র্কে আইফা অনুষ্ঠিত হতে যাচ্ছে।পুরস্কার ঘোষণার একদিন আগে হবে ক্যাটরিনার জন্মদিনের।

সালমান খান মজা করে বলেন, ‘সারা দেশ ক্যাটরিনার জন্মদিন উদযাপন করবে। এবং এটি ক্যাটরিনা দিবস নামে পরিচিত হবে’।এমন কি সালমান খান আন্তর্জাতিক সংবাদ সম্মেলনের নিয়ম ভেঙ্গে ক্যাটরিনার জন্য বার্থডে সং ও গান। সংবাদ সম্মেলন চলাকালে একজন সাংবাদিক যখন জিজ্ঞেস করে আইফা অনুষ্ঠানের পরে তার কোথায় যেতে চান।

আলিয়ার উত্তর ছিল, ‘যেখানেই ক্যাটরিনা আমাকে নিয়ে যাবে, আমি যাব’। এই দুজনকে বাধা দিয়ে তখন সালমান খান বলেন, ‘এবং ক্যাটরিনা সেখানেই যাবে, যেখানে আমি নিয়ে যাব’। যদিও ক্যাটরিনা এতে লজ্জা পেয়েছিল কিন্তু স্থানীয় এবং আন্তর্জাতিক মিডিয়া এ নিয়ে মজা করা থেকে বিরত থাকতে পারেনি। মজা অবশ্য এক পাক্ষিকও ছিলনা। অন্য আর এক সাংবাদিক যখন আলিয়াকে জিজ্ঞেস করছিল কবে তিনি সালমান খানের সাথে কাজ করবেন? আলিয়া যখন উত্তর খুজছিল তখন ক্যাটরিনা মাইক নিয়ে বলেন, ‘দয়া করে আলিয়াকে বরুণের জন্য ছেড়ে দিন, আর আমাকে সালমানের জন্য’!

জনসম্মুখে সালমানের সাথে ক্যাটরিনার এমন আচরন ছিল একটি বিশাল প্রয়াস। এর আগে এই অভিনেত্রী সালমানের সাথে একই মঞ্চে থাকলেও সব সময় দূরত্ব বজায় রাখতেন তিনি।

সালমান এবং ক্যাটরিনাকে যশ রাজ ফিল্মের ব্যানারের পরবর্তী ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’তে দেখা যাবে। ছবিটি ২০১২ সালে নির্মিত ‘এক থি টাইগারের’ সিকুয়্যাল। ‘টাইগার জিন্দা হ্যায়’ এবছরের ডিসেম্বরে মুক্তি পাবে।

Related posts

Leave a Comment