সাভারে ১৮ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মুক্তবার্তা ডেস্ক:সাভারে তিতাস গ্যাসের অব্যাহত অভিযানে আরও ২২ কিলোমিটার এলাকা জুড়ে প্রায় ১৮ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এসময় জব্দ করা হয়েছে দুই ও এক ইঞ্চি ব্যাসের অবৈধ নিম্ন মানের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন উপকরণ।

বুধবার সকাল হতে আশুলিয়ার ঘোষবাগ, কান্দাইল, নরসিংহপুর ও নিশ্চিন্তপুরসহ বেশ কিছু গ্রামে সাভার তিতাস গ্যাস কতৃপক্ষ অভিযান পরিচালনা করে।
সাভার আঞ্চলিক তিতাস গ্যাসের ব্যবস্থাপক (বিপণন) সিদ্দিকুর রহমান  জানান, বুধবার সকালে আশুলিয়ার বেশ কিছু গ্রামে অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্নের অভিযানে নামেন তারা।

এসময় এলাকাবাসীর সহযোগিতায় ২২ কিলোমিটার এলাকা জুড়ে অবৈধ গ্যাস সংযোগের সন্ধান পান তারা। পরে ঘোষবাগ, কান্দাইল, নরসিংহপুর ও নিশ্চিন্তপুরসহ কয়েকটি গ্রামে দুই ও এক ইঞ্চি ব্যাসের ১১ হাজার ফুট নিম্ন মানের পাইপ, অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার ও চুলাসহ নানা উপকরণ জব্দ করেন।

তবে প্রায় ২২ কিলোমিটার এলাকা জুড়ে অবৈধ এই গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে আরো সময় লাগবে বলেও জানান তিনি।
গত ৬ মাসে সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির পক্ষ থেকে অভিযান পারিচালনা করে বিভিন্ন এলাকা হতে এ পর্যন্ত প্রায় ১ লাখ ২০ হাজার ৫’শ টি অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হলো। বর্তমানে সাভার তিতাস গ্যাসের আওতাধীন প্রায় ৫৫ হাজার বৈধ আবাসিক গ্যাস গ্রাহক রয়েছেন।

Related posts

Leave a Comment