সঞ্জয়ের করা ভুল থেকে শিক্ষা নেবে তরুণেরা: রণবীর

মুক্তবার্তা ডেস্ক:বলিউডের নামি তারকা থেকে ইয়েরওয়াড়া জেলের অন্ধকার- এক জীবনে সবটাই দেখেছেন সঞ্জয় দত্ত। তার জীবনীভিত্তিক ছবিতে এই সবই পুঙ্খানুপুঙ্খভাবে দেখাতে চলেছেন রাজকুমার হিরানি।

হিরানির এ ছবিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপূর। ‘রকস্টার’ রণবীরের কাছে সঞ্জয় প্রকৃত রকস্টার। তিনি মন্তব্য করেছেন, সঞ্জয়ের করা একের পর এক ভুল থেকে শিক্ষা পাবে বর্তমানের যুবসমাজ।

এক সাক্ষাৎকারে রণবীর বলেছেন, এই বায়োপিক কিছু শিক্ষা দেবে। মানুষের কিভাবে বারবার ভুল করে, বাবা-ছেলের আবেগময় সম্পর্ক, বেস্ট ফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক কেমন হয়, নারীদের সঙ্গে সম্পর্ক এবং খুব কাছের ঘনিষ্ঠ জনদের সঙ্গে সম্পর্ক। এই ছবি আবেগময়, মজার, একই সঙ্গে দুঃখেরও। সব মিলিয়ে তিক্তমধুর। তাই বলা যায়, সঞ্জয়ের করা ভুল থেকে তরুণ প্রজন্মের অনেক কিছু শেখার আছে।

তিনি আরো বলেন, সঞ্জয় নিজের শর্তে জীবন কাটিয়েছেন। ভুল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেননি, তার দাম চুকিয়েছেন। তার প্রথম ছবির প্রিমিয়ারের ঠিক আগে মা নার্গিসের মৃত্যু হয়েছে। নিয়মিত নিষিদ্ধ ড্রাগ নেয়া, জঙ্গি হিসেবে চিহ্নিত হওয়া, একাধিক ব্যর্থ বিবাহ, কঠোর শাস্তি- এমন আরো তার জীবনে ঘটে যাওয়া ছোট ছোট  ঘটনা। এটা কোনো প্রোপাগান্ডা ফিল্ম নয়, সঞ্জয় দত্ত যেমন, ঠিক তেমনই দেখানো হচ্ছে এ ছবিতে।

Related posts

Leave a Comment