সচিবের স্ত্রীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

মুক্তবার্তা ডেস্ক:  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব মাহবুব রেজা খানের স্ত্রীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম মাহবুব সুফিয়া খান (৫০)। রবিবার বিকালে তার লাশ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

সুফিয়ার স্বামী মাহমুদ রেজা খান পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রী আত্মহত্যা করেছেন। এ ক্ষেত্রে তার (মাহমুদ রেজা) লাইসেন্স করা পিস্তল ব্যবহার করা হয়েছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বুকে গুলিবিদ্ধ হয়ে সুফিয়া নিহত হয়েছেন। তবে তিনি নিজে গুলি চালিয়েছেন নাকি অন্য কেউ তাকে গুলি করেছে- তা নিশ্চিত হতে ময়নাতদন্তের প্রতিবেদনের অপেক্ষা করতে হবে।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিজি বিশ্বাস বলেন, সুফিয়া মানসিক রোগী ছিলেন বলে তথ্য পাওয়া গেছে। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা- তা নিশ্চিত হতে সময় লাগবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার আগে এ বিষয়ে কিছু বলা যাবেনা।

মাহমুদ রেজা খান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় থেকে অবসরোত্তর ছুটিতে আছেন। তার বাড়ি শরীয়তপুরে। রাজধানীর ৩৪৪ এলিফ্যান্ট রোডে তার একটি ফ্ল্যাট আছে। ওই ফ্ল্যাটটি ভাড়া দিয়ে তিনি পরিবার নিয়ে শেরেবাংলা নগর থানার ইন্দিরা রোডের ৮১/৪ নম্বর বাড়ির তৃতীয় তলায় থাকেন। ওই বাড়িতেই ঘটনা ঘটে।

Related posts

Leave a Comment