শ্রদ্ধাকে নিয়ে ফারহান-আদিত্যের দ্বন্দ্ব

মুক্তবার্তা ডেস্ক:সিনেমায় ত্রিকোণ প্রেমের কাহিনী বেশ জনপ্রিয়। এক নায়িকাকে ঘিরে দুই নায়কের ঝামেলা নিয়ে বলিউডে অনেক সিনেমাও হয়েছে। কিন্তু এবার রিল লাইফে নয়, রিয়েল লাইফেই ঘটেছে এমন কাণ্ড!

নায়িকা শ্রদ্ধা কাপুরকে নিয়েই ঝামেলা। বলিউডে আসার পর থেকেই আদিত্য রায় কাপূুরের সঙ্গে তার প্রেমের কথা শোনা যায়। তাদের বিচ্ছেদের পর বর্তমানে তিনি ফরহান আখতারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলেই মিডিয়ার দাবি। এবার শ্রদ্ধাকে নিয়ে প্রাক্তন আর বর্তমান প্রেমিকের মধ্যে চলছে তুমুল ঝামেলা।

ভারতীয় মিডিয়ার খবর, ভাট ক্যাম্পের একটি পার্টিতে উপস্থিত ছিলেন শ্রদ্ধা, আদিত্য এবং ফারহান। এই প্রযোজনা সংস্থার ‘আশিকি ২’ দিয়েই বলিউডে দারুণ সূচনা করেছিলেন আদিত্য-শ্রদ্ধা। সম্প্রতি এই ক্যাম্পের ৩০ বছর পূর্তি উপলক্ষেই ছিল পার্টি। সূত্রের দাবি, পার্টিতে আদিত্য-শ্রদ্ধার ঘনিষ্ঠতা সহ্য করতে পারেননি ফারহান। আর এতেই ধৈর্য হারান ফারহান। দুই নায়কের মধ্যে হাতাহাতি পর্যন্ত গড়ালে পরিস্থিতির সামাল দেন শ্রদ্ধা কাপুরই।

কিছু দিন আগেই শোনা গিয়েছিল ‘রক অন ২’-র পর থেকেই নাকি ঘনিষ্ঠতা বেড়েছে ফারহান-শ্রদ্ধার। এমনকী ফারহানের সঙ্গে অধুনা আখতারের বিচ্ছেদের পর থেকে তারা একসঙ্গে থাকা মুরু করেছেন। তবে শ্রদ্ধা বা ফারহান কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেননি।

Related posts

Leave a Comment