শুল্ক গোয়েন্দা তলবের পর ‘অসুস্থ’ রেইনট্রির মালিক

মুক্তবার্তা ডেস্ক:রেইনট্রির মালিক শাহ মো. আদনান হারুণতে তলব করে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। কিন্তু তিনি হাজির না হয়ে দুই আইনজীবী জাহাঙ্গীর কবির ও রিয়াদ খানকে দিয়ে সময়ের আবেদন করেন।

সম্প্রতি গাড়ি উদ্ধারের ঘটনায় তলবের পর বাকশক্তি হারানোর কথা বলে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরে সময়ের আবেদন করেন আলোচিত ব্যবসায়ী মুসা বিন সমশেরও।

রেইনট্রির মালিকের আইনজীবী জাহাঙ্গীর কবির সাংবাদিকদেরকে জানান, তলবে হাজির হওয়ার জন্য প্রস্তুতি নেয়ার সময় আদনান হারুন অসুস্থ হয়ে পড়েন। এ কারণেই তিনি আসতে পারেননি। তিনি বলেন, ‘বিষয়টি আমাদেরকে জানানো হলে আমাদের পক্ষ থেকে এক মাসের সময়ের আবেদন করি। পরবর্তীতে ডিজি মহোদয় আমাদেরকে ২৩ মে বেলা ১১টায় হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।’

আদনান হারুন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য বজলুল হক হারুনের ছেলে। বনানীর আবাসিক এলাকায় কে ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরের যে প্লটে হোটেল ‘রেইন ট্রি’ গড়ে তোলা হয়েছে, এই প্লটটি এই সংসদ সদস্যের।

গত ৬ মে বনানী থানায় করা এক মামলায় অভিযোগ করা হয়, গত ২৮ মার্চ হোটেল রেইনট্রির এই হোটেলের একটি কক্ষে আটকে রেখে তাদেরকে ধর্ষণ করা হয়। তাদের অভিযোগ, এই কাজ করেছেন আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের ছেলে সাফাত আহমেদ ও তার বন্ধু নাঈম আশরাফ। এই ঘটনায় এই দুই জন ছাড়াও সাফাতের বন্ধু সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী রহমত আলীর বিরুদ্ধেও মামলা হয়েছে। এদের মধ্যে নাঈম ছাড়া বাকি সবাই গ্রেপ্তার হয়েছেন।

Related posts

Leave a Comment