শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে দুইটি ম্যাচ বাংলাদেশের

মুক্তবার্তা ডেস্ক:আগামীকাল কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে বাংলাদেশ সময় সকাল দশটায় স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি খেলতে নামবেন মাশরাফিরা। তার ঠিক এক ঘণ্টা আগে তথা সকাল নয়টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইমার্জিং টিম এশিয়া কাপের সেমিফাইনাল ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবেন মুমিনুল- নাসিররা।

গতকাল শেষ হয়েছে ইমার্জিং টিম এশিয়া কাপের গ্রুপ পর্বের খেলা। এই আসরে দুইটি গ্রুপে মোট আটটি দল অংশ নেয়। গ্রুপ পর্বের খেলা শেষে গ্রুপ ‘এ’ থেকে শ্রীলঙ্কা ও আফগানিস্তান সেমিফাইনালে উঠেছে। গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে শ্রীলঙ্কা। আর গ্রুপ রানার আপ হয়েছে আফগানিস্তান। গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে ভারত ও মালয়েশিয়া।

অন্যদিকে, গ্রুপ ‘বি’ থেকে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ ও পাকিস্তান। বাংলাদেশ গ্রুপ রানার আপ হয়েছে ও পাকিস্তান গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে। গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে নেপাল ও হংকং।

আগামীকাল শনিবারই অনুষ্ঠিত হবে দুইটি সেমিফাইনাল ম্যাচ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। আর চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে আফগানিস্তানের মুখোমুখি হবে পাকিস্তান। দুইটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সকাল নয়টায়। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ৩ এপ্রিল। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এই ম্যাচটি শুরু হবে দুপুর আড়াইটায়। এই ম্যাচটি টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হবে।

Related posts

Leave a Comment