রাজশাহীতে পৌর মেয়রের নামে ছিনতাই মামলা

মুক্তবার্তা ডেস্ক: রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবির নামে ছিনতাইয়ের মামলা হয়েছে। এ মামলায় আরও সাতজনকে আসামি করা হয়েছে। উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সায়েদুর রহমান ভুঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার রাতে থানায় মামলাটি করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে বাদী দুই লাখ ১০ হাজার টাকা ছিনতাই এবং মারপিটের অভিযোগ এনেছেন। মামলার প্রধান আসামি উপজেলা যুবলীগের সভাপতি মেয়র রবিউল ইসলাম রবি।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি জানান, ব্যবসায়ী শহিদুল ইসলাম সোমবার দুপুরে পুঠিয়া উপজেলা সদরের একটি দোকানে বসেছিলেন। হঠাৎ মেয়র রবি তার সাতজন সহযোগীকে নিয়ে দোকানের সামনে গিয়ে তাকে ঘিরে ফেলে। এ সময় তাদের কাছে হাতুড়ি, লোহার রড, বাঁশের লাঠিসহ দেশীয় অস্ত্র ছিলো।

একপর্যায়ে মেয়রের নির্দেশে তার সহযোগীরা পূর্ব শত্রুতার জেরে শহিদুল ইসলামকে বেধড়ক পেটান। এরপর তার টাকার ব্যাগটি নিয়ে তারা চলে যান। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা শেষে রাতে তিনি এই মামলা করেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুঠিয়ার ওসি।

Related posts

Leave a Comment