রজনীকান্তের সিনেমার সেটে সাংবাদিকদের উপর হামলা

মুক্তবার্তা ডেস্ক:নতুন বছরে বলিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমা রজনীকান্ত অভিনীত ‘টু’। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় আরও অভিনয় করবে অক্ষয় কুমার ও অ্যামি জ্যাকশন। এ মুহূর্তে চেন্নাইতে পুরোদমে চলছে শ্যুটিং-এর কাজ। তবে এবার পুরোপুরি ভিন্ন এক কারণে আলোচনায় এলো ‘টু’। এর শ্যুটিং চলাকালে ফটোসাংবাদিকদের গায়ে হাত তুলেছে শ্যুটিং সেটের কর্মীরা।

ইন্ডিয়া টুডে জানায়, সম্প্রতি ছবির শ্যুটিং চলাকালে রঙ্গনাথন নামে এক ফটোসাংবাদিকের উপর চড়াও হয় সিনেমার দু’জন কর্মী। নিয়ম না মেনে অনুমোদিত সময়ের বাইরে শ্যুটিং-এর কাজ করা হচ্ছিল আর সেই ছবি তুলছিলেন ওই সাংবাদিক। তাকে নিষেধ করা হলে তিনি তা শোনেননি। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে সাংবাদিকের গায়ে হাত তোলেন ওই কর্মী।

রঙ্গনাথন এই ব্যাপারে বলেন, “আমি শুধু ছবি তুলছিলাম এটা দেখানোর জন্য যে নিয়ম অমান্য করে জনগণকে তারা কতটা দুর্ভোগে ফেলছেন। হঠাৎ করেই আমাকে কিছু ষণ্ডাগোছের লোকজন ঘিরে ফেললো। আমি তাদেরকে সরতে বলার আগেই তারা আমার উপর চড়াও হয়।”

এই সময় ভরত নামের আরেক সাংবাদিকেও লাঞ্ছিত করা হয়েছে। তবে পাশেই কর্মরত এক নারী পুলিশ অফিসার তাকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করেন।

তিনি ওই ঘটনার বর্ণনা করে বলেন, “আমি যখন শ্যুটিং কর্মীদের সঙ্গে কথা বলছিলাম, তখন তারা আমার কাছে আমার ক্যামেরা চায়। আমি তাদেরকে বললাম, এখানে ছবি তোলার ব্যাপারে কোনো আইনি নিষেধাজ্ঞা নেই। তারা তখন আমার ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।”

এ ঘটনায় পাপ্পু নামের একজন সহকারী পরিচালককে গ্রেফতার করেছে পুলিশ। সাংবাদিকেদের উপর হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন সিনেমার পরিচালক এস এস শঙ্কর।

এক বিবৃতিতে তিনি বলেন, “আমি দুঃখিত। আমি নিশ্চিত করবো, এধরণের ঘটনা যেন আর না ঘটে। আমার অজান্তেই এটি ঘটেছিল।”

Related posts

Leave a Comment