ময়মনসিংহে অস্ত্রসহ মামুন গ্রেপ্তার

মুক্তবার্তা ডেস্ক:ময়মনসিংহে বিদেশী রিভলবার ও ডামি রিভলবারসহ সন্ত্রাসী মো: আল মামুনকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-১৪।

শনিবার সকালে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ মামুন ও তার সহযোগীদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছিল র‌্যাব। এরই ধারাবাহিকতায় শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আকুয়া ওয়ারলেস গেইট ডিএম রোড এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশী রিভলবার এবং চাঁদাবাজির ৬ হাজার ৮০০ টাকাসহ সন্ত্রাসী মো: আল মামুনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, আসামীর দেওয়া তথ্য মতে তার বাসার ২য় তলায় তল্লাশী করে আসামীর কক্ষের চৌকির নিচ থেকে একটি ডামি রিভলবার, ২০ ইঞ্চি মাপের একটি ষ্টিলের চাকু এবং ১১.৫ ইঞ্চি মাপের একটি ষ্টিলের লোহা/গ্রীল কাটার করাত পাওয়া যায়।

ময়মনসিংহ র‌্যাব-১৪ সহকারী পরিচালক (এ্যাডজুটেন্ট) অধিনায়ক জসিম উদ্দিন জানান, মামুন এবং তার সহযোগী দীর্ঘদিন যাবৎ চাঁদাবাজি, ছিনতাই ও বিভিন্ন ধরণের সন্ত্রাসী এবং এলাকার মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে জনমনে ত্রাস সৃষ্টি করে আসছে। উদ্ধারকৃত অস্ত্র, চাকু, মোবাইল সেট এবং নগদ টাকাসহ তাকে কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Related posts

Leave a Comment