মডেল নিখোঁজ, ফেসবুকে তোলপাড়

মুক্তবার্তা ডেস্ক:বেশ কয়েকদিন ধেরেই নিখোঁজ রয়েছেন চেন্নাইবাসী মডেল গানাম নায়ার। এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২৮ বছর বয়সি এই তরুণী পেশায় মডেল এবং চলচ্চিত্রকার। ২৬ মে সকালে নিজের বাড়ি  থেকে বেরিয়েছিলেন গানাম। তারপর থেকেই আর তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। সেদিন তিনি তাঁর টু হুইলার নিয়ে বেরিয়েছিলেন কর্মস্থলের উদ্দেশ্যে। কিন্তু শেষপর্যন্ত সেদিন আর সেখানে পৌঁছননি গানাম।

গানামের নিখোঁজ হওয়ার খবর তাঁর পরিবারের সদস্যরা ফেসবুকেও পোস্ট করেছেন। সেখানে দেওয়া হয়েছে যোগাযোগের নম্বরও।

তবে নিখোঁজ হওয়ার চারদিন বাদেও গানাম সম্পর্কিত কোনও খবরের সন্ধান এখনও পায়নি পুলিশ। জানা যায়, সব দিক খতিয়ে দেখে গানামের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। গানামের মা-বাবা দিল্লির বাসিন্দা। চেন্নাইয়ে নিজের কাজিনদের সঙ্গে থাকতেন গানাম। তদন্তে পুলিশ খতিয়ে দেখছে গানাম যে অঞ্চল দিয়ে গেছে, সেই জায়গার সিসিটিভি ফুটেজ, সঙ্গে তাঁর ফেসবুক প্রোফাইলও।

এদিকে গানামের পরিবারের সদস্যরা জানিয়েছেন, প্রতিদিন যে রাস্তা দিয়ে মডেল-ফিল্মমেকার যেতেন, সেই রাস্তা দিয়ে গত ২৬ মে যাননি। এমনকি গানামের তাঁর পরিবারের সদস্যদের কারও সঙ্গে কোনও সমস্যাও ছিল না। মডেল হিসেবে কাজ শুরুর আগে তিনি একটি সাঁলোতে মার্কেটিং ম্যানেজার পদে কাজ করতেন। এরমধ্যেই বহু স্বল্প দৈর্ঘ্যের ছবি এবং অ্যাড ফিল্ম পরিচালনা করেছেন গানাম।

Related posts

Leave a Comment