ভ্যানে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল চারজনের

মুক্তবার্তা ডেস্কঃ কুষ্টিয়া সদর উপজেলায় ভ্যানে ট্রাকের ধাক্কায় তিন নারীসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক নারী। সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার স্বস্তিপুর এলাকার মুক্তার হোসেন, একই এলাকার জেসমিন আক্তার, আলমপুর হালদারপাড়া এলাকার রোজিনা খাতুন এবং হালদারপাড়ার স্বপ্না রানী। তাদের মধ্যে মুক্তার হোসেন ভ্যানটির চালক ছিলেন। আহত হয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন তহমিনা খাতুন নামে এক নারী। তার বাড়ি আলমপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে।

জানা যায়, ভোর সাড়ে পাঁচটার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মন্ডল হোটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ঝিনাইদহগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানটিতে থাকা চারচন ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরও এক নারী। খবর পেয়ে হাইওয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে গেছে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী জানান, মরদেহ চারটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ট্রাকটিকে জব্দ করা হলেও যানটির চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

Related posts

Leave a Comment