ভারতের প্রকৌশল কলেজের দুই তরুণ-তরুণীর লাশ উদ্ধার

মুক্তবার্তা ডেস্ক:ভারতের মহারাষ্ট্র প্রদেশের পুনার একটি নির্জন জায়গা থেকে স্থানীয় প্রকৌশল কলেজের দুই তরুণ-তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর এনডিটিভির।

পুলিশ জানায়, গতকাল সোমবার সন্ধ্যায় ভারতীয় নৌ বাহিনীর প্রকৌশল কলেজ আইএনএস ও বুশি বাঁধের মধ্যবর্তী একটি জনশূন্য স্থানে নগ্ন অবস্থায় লাশ দুটি দেখতে পায় স্থানীয় কৃষকরা। তাদের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন এবং মুখমণ্ডল  থেঁতলানো ছিল। কৃষকরা পুলিশদের খবর দিলে লাশ উদ্ধার করে নিয়ে আসা হয়।

লুনাভলা সিটি পুলিশ আরও জানায়, ঘটনাস্থল থেকে আধার কার্ড এবং ড্রাইভিং লাইসেন্স উদ্ধার হয়েছে। সেখান থেকে মৃতদের নাম ও পরিচয় জানা যায়। নিহত তরুণের নাম সার্থক ওয়াঘচোর(২৪)। বাড়ি আহমেদনগর জেলার রাহুরিতে। অন্যজন তারই প্রেমিকা  পুনা জেলার অতুর এলাকার বাসিন্দা শ্রুতি সঞ্জয় দাম্বরে(২২)। তারা দুজনই সিনহাগাদ ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থী।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, শ্রুতি এবং সার্থক রবিবার বিকালে ওই হিল স্টেশনে ঘুরতে গিয়েছিলেন। সেখানে হয়তো দুষ্কৃতীর খপ্পরে পড়েন তারা। টাকাপয়সা হাতিয়ে নিয়ে তাদের নগ্ন করে খুন করা হয়েছে। দেহ দু’টি যেখান থেকে উদ্ধার হয় সেখান থেকে ২০০ ফুট দূরে সার্থকের বাইক উদ্ধার হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

খবর বলা হচ্ছে, সার্থক এবং শ্রুতির মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই কারণে খুনের পাশাপাশি এই মৃত্যুর পিছনে আত্মহত্যার কথা ভাবছে পুলিশ। শুনসান এলাকায় গিয়ে একজনকে খুন করে অন্য জন আত্মহত্যাও করতে পারেন বলে ধারণা পুলিশের। যদিও আত্মহত্যার বিষয়টি খারিজ করে দিয়েছেন শ্রুতির বাড়ির লোকজন।

তাদের দাবি, দুই পরিবারই সার্থক এবং শ্রুতির সম্পর্কের কথা জানতেন এবং তাদের মধ্যে কোনো বিবাদ ছিল না।

Related posts

Leave a Comment