বড় ভাইটাকে শেষবার দেখতেও পেলেন না মহেশ

মুক্তবার্তা ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম সুপারস্টার মহেশ বাবু। এই অভিনেতা বর্তমানে করোনায় আক্রান্ত। তারই মধ্যে শনিবার রাতে আকস্মিক মারা যান মহেশের বড় ভাই রমেশ বাবু। তিনি দক্ষিণী সিনেমার নামকরা অভিনেতা ও প্রযোজক ছিলেন। দীর্ঘদিন ধরে ছিলেন অসুস্থ। মারা গেলেন ৫৬ বছর বয়সে।

কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় রবিবার বড় ভাইয়ের শেষ যাত্রায় উপস্থিত থাকতে পারেননি অভিনেতা মহেশ বাবু। এমনকী, ভাইটাকে শেষবার চোখের দেখাটাও দেখতে পারেননি। কারণ, করোনার কারণে আপাতত তিনি পরিবার থেকে দূরে চার দেয়ালের ঘেরাটোপে বন্দি। চোখের পানি ফেলা ছাড়া কিছুই করতে পারেননি।

পরিবার সূত্রে খবর, অনেক দিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন মহেশের ভাই রমেশ। তবে তার মৃত্যু আকস্মিক। রবিবার সকালে পরিবারের তরফ থেকে একটি বিবৃতি জারি করে জানানো হয়, ‘গভীর দুঃখের সঙ্গে আমাদের প্রিয় ঘট্টমানেনি রমেশ বাবু গারুর প্রয়াণের কথা জানাচ্ছি। তিনি সারা জীবন আমাদের হৃদয়ে থাকবেন।’

কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে রমেশের শেষযাত্রায় জনসমাগম না করার অনুরোধ জানানো হয়েছিল পরিবারের তরফ থেকে। সেভাবেই তার শেষযাত্রার আয়োজন করা হয়েছিল। রমেশের মৃত্যুতে শোকাহত গোটা দক্ষিণী ইন্ডাস্ট্রি। সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন অনেক তারকা।

Related posts

Leave a Comment