বড় অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন অজয়

মুক্তবার্তা ডেস্ক:অজয় দেবগনের পরবর্তী সিনেমা ‘টোটাল ধামাল’। এই সিনেমাতে ৩০ দিনে ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অজয়। এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

বলিউডের ‘ধামাল’ ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয় দুই সিনেমা ‘ধামাল’ ও ‘ডাবল ধামাল’। এবার এ সিরিজের তৃতীয় কিস্তি ‘টোটাল ধামাল’ নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতারা।

এর আগের সিনেমা দুটিতে সঞ্জয় দত্ত অভিনয় করলেও টোটাল ধামাল সিনেমায় তার জায়গায় থাকবেন অজয়।  ৩০ দিন সিনেমাটির শুটিং করবেন তিনি। এ জন্য পারিশ্রমিক হিসেবে মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন অজয়।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘ধামাল ফ্র্যাঞ্চাইজির সিনেমায় অজয়কে দেখা যাবে। ইন্দ্র ‍কুমার ও অশোক ঠাকেরিয়ার সঙ্গে অজয়ের যে সম্পর্ক তাতে এ সিনেমায় তার অভিনয় করাতে আশ্চর্য হওয়ার কিছু নেই। তার চরিত্রটি খুবই মজার এবং এটি তাকে ভেবেই তৈরি। সিনেমায় তার চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ।’

এর আগের দুই সিনেমা জনপ্রিয়তা পাওয়ায় ‘টোটাল ধামাল’ সিনেমাটি নিয়েও বেশ আশাবাদী নির্মাতারা। নির্মাতা মনে করছেন এ ফ্র্যাঞ্চাইজির সিনেমাগুলোর নিজস্ব দর্শক রয়েছে। তাই অজয়কে এই পরিমাণ পারিশ্রমিক দিতেও সংকোচ করছেন না তারা।

অজয় ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন অনিল কাপুর, আরশাদ ওয়ার্সি, রিতেশ দেশমুখ প্রমুখ। টোটাল ধামাল সিনেমাটি পরিচালনা করবেন ইন্দ্র কুমার এবং প্রযোজনায় থাকছেন অশোক ঠাকেরিয়া। খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

Related posts

Leave a Comment