বরুসিয়া ডর্টমুন্ড খেলোয়াড়দের বাসে বোমা হামলা

মুক্তবার্তা ডেস্ক:বরুসিয়া ডর্টমুন্ড খেলোয়াড়দের বহনকারী বাসে বোমা হামলা হয়েছে। মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল খেলতে মাঠে যাওয়ার সময় জার্মান ক্লাবটির বাসে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। দলটির ডিফেন্ডার ও স্পেন জাতীয় দলের খেলোয়াড় মার্ক বাত্রা আহত হয়েছেন। তবে তিনি শঙ্কামুক্ত।

বাত্রাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। বড় ধরনের কোন ক্ষতির মুখে পড়তে হয়নি এই তারকা ফুটবলারকে। তার সর্বশেষ অবস্থা স্থিতিশীল বলে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

আহত মার্ক বাত্রার জন্য সমর্থন ও দ্রুত সুস্থতা কামনা করে টুইট করেছেন স্প্যানিশ প্রধানমন্ত্রী এবং তার সাবেক ক্লাব বার্সেলোনা কর্তৃপক্ষ।

নর্থ-রাহিনে ওয়েস্টফেলিয়া পুলিশ জানিয়েছে, তিনটি বিস্ফোরণ ঘটেছে। বোমার আঘাতে খেলোয়াড়দের বহনকারী বাসের জানালার কাচ ভেঙে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

জার্মানির দল বরুসিয়া ডর্টমুন্ড ঘরের মাঠে খেলতে টিম হোটেল ছাড়ার সময় খেলোয়াড়দের বহনকারী বাস লক্ষ্য করে এই সন্ত্রাসী হামলা হয়। কোয়ার্টার ফাইনালে মোনাকোর বিপক্ষে সিগনাল ইদুনা পার্কে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় কোয়ার্টারের লড়াইয়ে নামার সূচি ছিল ডর্টমুন্ডের। ম্যাচটি একদিন পিছিয়ে আজ রাত পৌনে একটায় শুরু হবে ।

ডর্টমুন্ডের পক্ষ থেকে এক টুইট বার্তায় জানানো হয়েছে, দলের অন্য খেলোয়াড়রা নিরাপদে আছেন। স্টেডিয়াম এলাকাও নিরাপদ বলে জানানো হয়েছে।

Related posts

Leave a Comment