‘বড়লোক স্বামী বলে’ মালাইকার রসিকতা,

মুক্তবার্তা ডেস্কঃ রসিকতা করতে গিয়ে প্রিয়জনের মনে আঘাত দিয়ে ফেলা কি উচিত? বোন মালাইকা অরোরার উপর এত দিন রাগ পুষে রেখেছিলেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী অমৃতা অরোরা। অবশেষে তা মিটমাট হল খাবার টেবিলে।

বহুদিন পর পারিবারিক আড্ডায় এক হয়েছিলেন তারা। মালাইকা, অমৃতার সঙ্গে তাদের মা জয়েস পলিকার্প এবং মালাইকার ছেলে আরহান— সবাই মিলে জমিয়ে পিকনিক করলেন। তবে শুরুতে কাঁটা হয়েছিল দুই বোনের ঝগড়া।

সমস্যার সূত্রপাত একটি স্ট্যান্ডআপ কমেডির শো থেকে। সেখানে বোন অমৃতাকে নিয়ে মজার ছলে নানা কথা বলেছিলেন মালাইকা। তাকে বলতে শোনা যায়, “আমার বোন তার বড়লোক স্বামীর সঙ্গে সুখে সংসার করছে। সে মজাদার, আর আমি সুন্দরী। সে ধনী, আমি স্ট্যান্ডআপ করছি…।”
বিশেষ করে, ছোটখাটো চেহারায় অমৃতার বিশাল বিশাল মাপের পোশাক পরার ধরন নিয়ে মন্তব্য করাতেই দর্শক হেসে গড়িয়ে পড়েন। কিন্তু খেপে যান অমৃতা। সেদিন কিছু বলেননি, কিন্তু পরে বোনকে বললেন, “স্ট্যান্ডআপ কমেডি বলে যা খুশি বলবে? একটু তো আমার দিকটাও ভাববে! আমায় একবারও জিজ্ঞাসা করেছিলে পরে? আমার খারাপ লেগেছে কি না?”

শুনে তাজ্জব মালাইকা। যদিও মুখে বললেন, “স্ট্যান্ডআপে তো এ রকমই হয়। কিন্তু সবটাই মজা, যেটা তুমি বুঝতে পারোনি।”

অমৃতা এরপর তাকে থামিয়ে দিয়ে বলেন, “তাই বলে লোক হাসানোর জন্য আমায় নিয়ে যা-তা বলবে? আমি সেদিন কিছু বলিনি। তুমি তোমার অনুষ্ঠান মাতিয়েছ। ভাল সময় কাটিয়েছ। কিন্তু আজ বলছি, সে দিনের পর আজই যেহেতু প্রথম দেখা আমাদের। আমার মনে হয়, এরপর থেকে অন্যদের নিয়ে মজা করার আগে তোমার সব দিক বিবেচনা করে দেখা উচিত।”

মিটমাট হয়ে যায় কিছুক্ষণ পরই। আরহানের সঙ্গে গল্প করতে দেখা যায় অমৃতাকে। মালাইকাও আসেন। বোনকে জড়িয়ে নেন বুকে।

শাকিল লাদাককে বিয়ে করে দুই সন্তানের জননী অমৃতা। আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর মালাইকা বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন। ছেলে আরহান থাকে মায়ের সঙ্গেই।

Related posts

Leave a Comment