প্রেমের টানে ব্রাজিল থেকে ছুটে বালিয়াকান্দিতে!

মুক্তবার্তা ডেস্ক:প্রেমের টানে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে চলে এসেছেন এক ব্রাজিলিয়ান তরুণী। বাংলাদেশি এক যুবকের সঙ্গে তার ফেসবুকে পরিচয়, অতঃপর প্রেম। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ওই তরুণীকে একনজর দেখার জন্য ভীড় জমিয়েছে প্রেমিকের বাড়িতে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, উপজেলার জামালপুর ইউনিয়নের বলাই ঘোষের ছেলে শ্যামলী পরিবহনের ঢাকা-কোলকাতা সার্ভিসের কর্মী সঞ্জয় ঘোষের বাড়িতে ব্রাজিল থেকে একজন নারী সোমবার রাতে এসেছে। আজ মঙ্গলবার সকালে খবর ছড়িয়ে পড়লে এলাকার বিভিন্ন বয়সী নারী-পুরুষ ওই বাড়িতে ভীড় জমাচ্ছে।

দেখতে আসা আকরাম হোসেন জানান, তারা ব্রাজিল থেকে একজন নারী এসেছে জেনে দেখতে এসেছেন। তার মতো অনেকেই দেখতে এসেছে। সময়ের সাথে সাথে বাড়ছে উৎসুক জনতার ভীড়।

সঞ্জয় ঘোষ জানান, ফেসবুকে তার সাথে ১৭ মাস আগে ব্রাজিলের মিউনেশিয়াল অ্যাসিসটেন্ট জেইসা ওলিভেরিয়া সিলভার পরিচয় ঘটে। এক পর্যায়ে সে বাংলাদেশে আসতে চায়। এজন্য সোমবার রাতে তার বাড়িতে এসেছে। ওই নারী বিয়ে করতে চাইলে সে বিয়ে করবে। তার পরিবারের সদস্যদের কোনো বাধা নেই। ব্রাজিলের নাগরিক জেইসা ওলিভেরিয়া সিলভা জানান, তিনি সঞ্জয় ঘোষের সাথে পরিচয়ের সূত্র ধরে এসেছেন। তিনি বাংলাদেশকে খুব ভালোবাসেন। সূত্র: নয়াদিগন্ত

Related posts

Leave a Comment