পরিচালক সমিতির সংবর্ধনায় আসবেন রাজ্জাক

মুক্তবার্তা ডেস্ক:নায়ক রাজ রাজ্জাককে নিয়ে কটুক্তি করায় সমালোচনার ঝড় বইছে চলচ্চিত্র পরিচালক সমিতির উপর। আশা করা যাচ্ছে সেই ঝড় এবার ঠান্ডা হবে। আগামী ২৫ মে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন, এফডিসিতে একটি সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সেদিন মুক্তিযুদ্ধের উপর তৈরি প্রথম চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ এর শিল্পী ও কলাকুশলীদের সংবর্ধনা দেবে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সেখানে উপস্থিত থাকবেন নায়করাজ রাজ্জাক, খসরু, হাসান ইমাম, এ টি এম শামসুজ্জামানসহ আরো অনেকেই। আর সেদিন্ই নায়ক রাজের সঙ্গে চলামান সমস্যার সমাধানের উদ্যোগ নেবে পরিচালক সমিতি।

আজ মঙ্গলবার এফডিসির নায়ক মান্না ডিজিটাল কমপ্লেক্সে সমিতির এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

রাজ্জাকের ছেলে, অভিনেতা ও পরিচালক বাপ্পারাজ পরিচালক সমিতি নিয়ে গণমাধ্যমে সমালোচনা করায় তাঁকে কারণ দর্শানোর নোটিশ পাঠান সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। এরপর সমিতিতে গত শনিবার বিষয়টি নিয়ে খোকন বাকবিতণ্ডায় জড়ান পরিচালক গাজী মাহবুবের সঙ্গে। তখন নায়করাজকে নিয়ে অশালীন মন্তব্য করেন খোকন, এমন অভিযোগ করেন মাহবুব। তবে বিষয়টি অস্বীকার করেছেন খোকন। এর পর থেকেই রাজ্জাক পরিবার বনাম পরিচালক সমিতি নিয়ে চলছে তুমুল আলোচনা ও সমালোচনা।

Related posts

Leave a Comment