‘পদ্মাবতী’ সিনেমার জন্য দীপিকার প্রস্তুতি

মুক্তবার্তা ডেস্ক:হলিউড ছবির সাফল্যের পর বলিউড সিনেমায় মনোযোগী হচ্ছেন এই দীপিকা পাড়ুকোন- এ খবর বেশ পুরনো। ‘বাজিরাও মাস্তানি’র পর আবারও ইতিহাসভিত্তিক ছবি ‘পদ্মাবতী’র জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আর সেই ছবির চরিত্রের জন্য প্রস্তুতির কোনো ত্রুটি রাখছেন না দীপিকা।

পদ্মাবতী সিনেমার প্রস্ততির জন্য এবার চিত্তোরগড়ে একা একা গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সঞ্জয় লীলা বানসালির এই সিনেমাকে নিয়ে যতই বিতর্ক হোক না কেন নিজের সেরাটা দেওয়ার ক্ষেত্রে কিছুই বাদ রাখতে চাইছেন না তিনি। রাজস্থানে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলেন দীপিকা। ঘুরে বেড়ান ঐতিহাসিক স্থানে। নেড়েচেড়ে দেখেন ঐতিহাসিক স্থাপত্য ও নিদর্শন।

শুধু তাই নয়, কদিন আগে ইতিহাসের বই হাতে দেখা গিয়েছিল এই বলিউড নায়িকাকে। ব্র্যান্ডের প্রচারে মুম্বাই থেকে দিল্লি যাওয়ার পথে মুম্বাই বিমানবন্দরে দীপিকার হাতে দেখা যায় রীমা হুজার লেখা বই ‘হিস্ট্রি অব রাজস্থান’!

সিনেমাটি নিয়ে প্রশ্ন করা হলে দীপিকা জানিয়েছিলেন, নভেম্বর-ডিসেম্বর মাসে সিনেমার শুটিংয়ের সময় অনেক নতুন অভিজ্ঞতা অর্জন করেছেন। আগামী দিনের শুটিংয়ের দিকে এখন তার নজর।

চিতোরের রানি পদ্মিনীর জীবনীনির্ভর এই ছবির মূল চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন। সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে তার সঙ্গে আরও অভিনয় করছেন রণবীর সিং, শহীদ কাপুর এবং অদিতি রাও হায়দারি।

Related posts

Leave a Comment