নারদ-কাণ্ডে তৃণমূলের বরখাস্তের দাবি বিজেপির

মুক্তবার্তা ডেস্ক:নারদ মামলায় সুপ্রিম কোর্টের রায় বেরুনোর পরই পশ্চিমবঙ্গে তৃণমূল সরকারের বরখাস্তের দাবিতে সরব হয়েছে বিজেপি। আজ বুধবার তৃণমূল সরকারের বরখাস্তের দাবিতে রাজভবনে রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর কাছে এই দাবি জানানো হবে।

রাজ্যভবনে যাওয়ার আগে মিছিল করে নারদ-কাণ্ডে জড়িত তৃণমূল নেতা-জনপ্রতিনিধি এবং আইপিএস কর্তার পদত্যাগের দাবি তুলবে বিজেপি।

পশ্চিমবঙ্গে বিরোধী রাজনৈতিক দলের আসনে বাম ও কংগ্রেসের সঙ্গে ভাগ বসাতে বেশ কিছু দিন ধরেই তৎপর হয়েছে বিজেপি। এ ক্ষেত্রে তাদের কৌশল নারদ-সারদা-রোজভ্যালি ইত্যাদি কেলেঙ্কারি নিয়ে তৃণমূল সরকারের বিরুদ্ধে লাগাতার আক্রমণ চালানো। দুর্নীতি হাতিয়ারে শাসক দলকে বধ করতে চাইছে বিজেপি।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘মুখ্যমন্ত্রী চোর-বেষ্টিত হয়ে সরকার চালাচ্ছেন! এদের আর ক্ষমতায় থাকার নৈতিক অধিকার নেই। মুখ্যমন্ত্রী হয় ওই ঘুষখোর-চোরদের দল থেকে তাড়ান, নয়তো পদত্যাগ করুন।’

কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, যদিও জানি, উনার সেই হিম্মৎ নেই। উনিও জড়িয়ে গিয়েছেন! সরকার চোরেদের হয়ে সুপ্রিম কোর্টে আবেদন করতে গিয়েছিল। থাপ্পড় খেয়ে ফিরে এসেছে!

বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিং বলেন, ‘সুপ্রিম কোর্ট যে সরকারকে ক্ষমতা চাইতে বলেছে, এটা বাংলার লজ্জা। মুখ্যমন্ত্রীর উচিত এর জন্য প্রকাশ্যে ক্ষমা চাওয়া এবং আর কখনও সরকারকে দলীয় স্বার্থে ব্যবহার না করা।’

Related posts

Leave a Comment