ধলেশ্বরীতে ট্রলারডুবি: শিশুসহ আরও দুই লাশ উদ্ধার

মুক্তবার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ধলেশ্বরী নদীতে ট্রলারডুবির ঘটনায় শিশুসহ আরও দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে নদীতে ভাসতে থাকা লাশ দুটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ নিয়ে ট্রলারডুবির ওই ঘটনায় এখন পর্যন্ত মোট আটজনের মরদেহ উদ্ধার করা হলো।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, সোমবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ধলেশ্বরী নদীতে ষষ্ঠ দিনের মতো উদ্ধারকাজ শুরু করে। অভিযান শুরুর কিছু সময় পর এক নারী ও এক শিশুর মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধার লাশ দুটি মা ও তাঁর শিশু সন্তানের বলে ধারণা করা হচ্ছে।

গত বুধবার সকালে বক্তাবলী ঘাট থেকে ফতুল্লার ধর্মগঞ্জ ঘাটগামী একটি ট্রলার বরিশাল থেকে ঢাকাগামী এমভি ফারহান-৬ লঞ্চের ধাক্কায় ডুবে যায়। ওই সময় ট্রলারটির অধিকাংশ যাত্রী সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ থাকেন ১০ জন। নিখোঁজদের পেতে তল্লাশি অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। তল্লাশির পঞ্চম দিন গতকাল রবিবার ধলেশ্বরী থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়। অভিযানের ষষ্ঠ দিনের শুরুতে আজ উদ্ধার করা হয় আরও দুই মরদেহ। নিখোঁজ বাকিদের উদ্ধারে এখনো অভিযান অব্যাহত আছে।

Related posts

Leave a Comment