তৈমূর নির্বাচন থেকে সরে যেতে ক্ষেত্র তৈরি করছেন: নানক

মুক্তবার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার উন্মাদ হয়ে গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানান। মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ সিটির ১২নং ওয়ার্ড খানপুর বউবাজার এলাকায় আওয়ামী লীগের আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে এ মন্তব্য করেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেছেন, এই নির্বাচনকে কেন্দ্র করে আমাদের দলের ভেতর ধূম্রজাল সৃষ্টি হয়েছিল। সেই ধূম্রজাল এখন নেই। সেই ধূম্রজাল কেটে গেছে। ধূম্রজাল কেটে যাওয়ার সাথে সাথে না বিএনপি, না খেলাফত কি যে উনি- তা নিজেই ঠিক করতে পারেন না। কখনো উনি বলেন- বিএনপির প্রার্থী, কখনো বলেন- আমি মানুষের প্রার্থী। উনি উন্মাদ হয়ে গেছেন।

তৈমূর আলম বুঝেছেন তার পায়ের তলায় মাটি নেই জানিয়ে নানক বলেন, আর পায়ের তলায় মাটি নেই বলে এখন নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য ক্ষেত্র তৈরি করছেন। তার প্রতি অনুরোধ, দয়া করে নির্বাচন থেকে সরে যাবেন না। ১৬ তারিখ নির্বাচনের ফলাফল দেখে তারপর যান।

নানক বলেন, দিনশেষে আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকে। আমি এই নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানাতে চাই। কী সুন্দর ও শান্তিময় সুশৃঙ্খল পরিবেশ এবং আনন্দ উৎসবের মধ্য দিয়ে এই নির্বাচনের আমেজ বয়ে যাচ্ছে। সে নির্বাচনী আমেজে কেউ যদি ছন্দপতন ঘটানোর চেষ্টা করে, তৈমূর সাহেব, আমরা তা হতে দেব না।

জননেত্রী শেখ হাসিনার বার্তা পৌঁছে দিতে আমরা নারায়ণগঞ্জে এসেছি জানিয়ে নানক বলেন, এই নারায়ণগঞ্জ কি উন্নয়নের পথে হাঁটবে নাকি অবনতির দিকে যাবে ১৬ তারিখ সেটি নির্ধারণ করবেন আপনারা। আমরা তো ভাষণ দিয়ে চলে যাব, কিন্তু সিদ্ধান্ত আপনাদের কাছে।

নানক বলেন, নারায়ণগঞ্জে যিনি জননেত্রী শেখ হাসিনার প্রার্থী তিনি আপনাদের কাছে অপরিচিত নন। তিনি তিন তিনবার আপনাদের ভোটে এই পৌরসভা ও সিটি করপোরেশনের মেয়র ছিলেন। জননেত্রী শেখ হাসিনা বলেছেন, আইভীকে দিয়ে আমি উন্নয়ন করিয়েছি। কাজেই আপনারা আবারও তার মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করুন। সকল উন্নয়নের দায়িত্ব আমি নিলাম।

এ সময় ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন টুলুর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগ নেতা সামসুজ্জামানা ভাসানীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সদস্য আনোয়ার হোসেনসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Comment