তিন জঙ্গির দাফন সম্পন্ন

মুক্তবার্তা ডেস্ক:কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে হরকাতুল জিহাদ নেতা মুফতি হান্নানসহ তিন জঙ্গির দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ভোরে নিজ নিজ বাড়িতে তাদের দাফন সম্পন্ন হয়। এদের মধ্যে মুফতি হান্নানকে তার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরন গ্রাম, বিপুলকে চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের বকশি পাটওয়ারী বাড়িতে এবং রিপনকে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় গ্রামের বাড়িতে দাফন করা হয়।

সিলেট কারাগারে ফাঁসি কার্যকর হওয়া রিপনের মরদেহ কুলাউড়া উপজেলার কোনাগাঁও গ্রামে পৌঁছায় রাত সোয়া ১২টার দিকে। পরে কোনাগাঁও শাহী ঈদগাঁহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বৃহস্পতিবার ভোর পাঁচটার পর মুফতি হান্নানের মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি তার বাড়িতে পৌঁছায়। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর তিনটি গাড়ি ছিল। ভোর পৌনে ছয়টার দিকে মুন্সীপাড়া বালিকা মাদ্রাসা ও এতিমখানা ময়দানে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

এছাড়া ভোর পৌনে পাঁচটার দিকে বিপুলের মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি চাঁদপুর সদর উপজেলার গ্রামের বাড়িতে পৌঁছায়। বকশি পাটওয়ারী বাড়ির উঠানে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়। তিনজনের মরদেহ দাফনের সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Related posts

Leave a Comment