টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

মুক্তবার্তা ডেস্ক:আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। এই ম্যাচে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ইংল্যান্ড অধিনায়ক ইয়ান মরগ্যান। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সাড়ে ৩টায়।

এই ম্যাচে ইংল্যান্ডকে ফেবারিট মানলেও নিজেদের সেরাটা ক্রিকেট বিশ্বকে দেখানোর প্রত্যয় ব্যক্ত করেছেন মাশরাফি। এদিকে বিশ্বমঞ্চে সবশেষ দুটি লড়াইয়েই ইংল্যান্ডকে হারিয়েছে বাংলাদেশ। ২০১১ বিশ্বকাপ ও ২০১৫ বিশ্বকাপে বেশ দাপটের সঙ্গেই ইংলিশদের হারায় টাইগাররা।

এদিকে সুদূর অতীতে না তাকিয়ে ওয়েন মরগ্যান বললেন স্রেফ একটু পেছন ঘুরে তাকাতে! একটু পেছনেই আছে এই দু দলের সবশেষ সিরিজ। যেটিতে বাংলাদেশের মাটিতে সিরিজ জিতেছিল ইংল্যান্ড। এই সিরিজ থেকেই অনুপ্রেরণা খুঁজছেন ইংল্যান্ড অধিনায়ক।

বাংলাদেশ একাদশ:
তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাকিব অাল হাসান, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ইংল্যান্ড একাদশ
জেসন রয়, অ্যালেক্স হেলস, জো রুট, ইয়ান মরগ্যান, বেন স্টোকস, জস বাটলার, মঈন অালী, ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট, মার্ক উড, জ্যাক বল।

Related posts

Leave a Comment