ছবির গল্প চুরি করেননি কঙ্গনা

মুক্তবার্তা ডেস্ক:কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে লক্ষী বাঈয়ের জীবনী নিয়ে গল।প চুরির অভিযোগ করেছিলেন পরিচালক কেতন মেহতা। এবার তার জবাবে মুখ খুললেন কঙ্গনা।

কেতন দাবি করেছিলেন, ২০১৫-র জুন নাগাদ তিনি কঙ্গনাকে তাঁর ‘রানি অব ঝাঁসি-দ্য ওয়ারিওর কুইন’-এ লক্ষ্মীবাঈয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। কঙ্গনা রাজিও হন। প্রকাশ্যে ওই প্রজেক্টে কাজ করবেন বলে ঘোষণাও করেন। কিন্তু কয়েক দিন পরেই তিনি বেঁকে বসেন। পরে অন্য এক পরিচালক ও প্রযোজকের সঙ্গে ‘মণিকর্ণিকা-দি ক্যুইন অব ঝাঁসি’ নামের একটি ছবিতে কাজ করছেন বলে ঘোষণা করেন।

একটি সংবাদ সংস্থাকে কেতন বলেন, ‘এটা সত্যি যে আমি কঙ্গনাকে আইনি নোটিশ পাঠিয়েছি। কারণ আমার মনে হয়েছে ও আমার ছবিটা হাইজ্যাক করতে পারে। চিত্রনাট্য, বেশ কিছু রিসার্চ মেটিরিয়াল সে সময় কঙ্গনার সঙ্গে আমরা শেয়ার করেছিলাম। আমরা শুনেছি ও অন্য প্রোডিউসারের সঙ্গে এই সাবজেক্টটা নিয়েই ছবি করছে। যেটা অনৈতিক।’

এর উত্তরে কঙ্গনার আইনজীবী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কেতন মেহতার ছবির সঙ্গে কঙ্গনার ছবির কোনও মিল নেই। তিনি স্বচ্ছন্দে তাঁর ছবি করতে পারেন। রানি লক্ষ্মীবাঈয়ের মতো ঐতিহাসিক চরিত্র নিয়ে যে কেউ ছবি তৈরি করতে পারেন। এ ছাড়া কঙ্গনার সঙ্গে কেতন কোনও চুক্তি করেননি বলে দাবি তাঁর। মেহতার আইনি নোটিশের উত্তর ইতিমধ্যেই পাঠিয়ে দেওয়া হয়েছে বলেও দাবি করেছেন তিনি।

Related posts

Leave a Comment