চারজন পেলেন গোল্ড অ্যাওয়ার্ড

মুক্তবার্তা ডেস্ক:বিভিন্ন গুণী মানুষের অবদানের কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। সেই ঋণ স্বীকার ও কৃতজ্ঞতা প্রকাশের অঙ্গীকারে ২০১৭ থেকে ওকে ওয়ার্ল্ড ও চ্যানেল আই প্রবর্তন করেছে ‘ওকে ওয়ার্ল্ড-চ্যানেল আই গোল্ড অ্যাওয়ার্ড’ অসাধারণত্বের সম্মাননা। এবার সেই সম্মাননা পেলেন চিত্রতারকা ববিতা। অসাধারণ অভিনয়ের কৃতিত্বে বিশ্ব চলচ্চিত্রের দরবারে আমাদের প্রিয় মাতৃভূমি এবং চলচ্চিত্রভূবনকে বিশেষ মর্যাদা দানের জন্য চলচ্চিত্র অভিনেত্রী ববিতাকে কৃতজ্ঞতা প্রকাশের স্বরূপ হিসেবে এ সম্মাননা জানানো হয়।

এছাড়াও ক্রীড়াশিক্ষক হিসেবে বিশ্ব ক্রিকেট দরবারে বাংলাদেশের অসংখ্য বিশ্বসেরা ক্রিকেটার তৈরির অবদানে সৈয়দ আলতাফ হোসেন এবং স্বাধীন বাংলা ফুটবল দলের সহ-অধিনায়ক হিসেবে মুক্তিযুদ্ধের তহবিল সংগ্রহের জন্য বিভিন্ন চ্যারিটি ফুটবল ম্যাচ আয়োজন করে বাংলাদেশের মুক্তিযুদ্ধকে আরো বেগবান করার মহান ভূমিকায় আইনুল হক, দেশের স্বাধীনতা, সাংবাদিকতা, শিল্প সংস্কৃতিতে অবিস্মরণীয় অবদানের জন্য মরহুম শাহাদত চৌধুরীকে এই সম্মাননা জানানো হয়।

এ উপলক্ষে ২০ মে সন্ধ্যায় গুলশান ২- এর ফোর পয়েন্ট বাই শেরাটন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে দেশের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য চার অসাধারণজনকে শ্রদ্ধা জানানো হয়। সম্মাননার অংশ হিসেবে প্রত্যাককে উত্তরীয়, স্বর্ণপদক ও ৫০ হাজার টাকার চেক দেয়া হয়।

সাহদত চৌধুরীর পক্ষে সম্মাননা গ্রহণ করেন তার স্ত্রী সেলিনা চৌধুরী ও মেয়ে শাশা চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও বিশেষ অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং ওকে ওয়ার্ল্ডের প্রেসিডেন্ট কাজী জসিমুল ইসলাম বাপ্পী।

উপস্থাপনা করেন আফজাল হোসেন।

Related posts

Leave a Comment