কুমিল্লায় ব্যাপক অনিয়ম হচ্ছে: রিজভী

মুক্তবার্তা ডেস্ক:কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ব্যাপক অনিয়মের অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সকাল আটটায় ভোট শুরুর সাড়ে তিন ঘণ্টা পর রাজধানীতে সংবাদ সম্মেলন করে তিনি বলেন, নির্বাচন কমিশন সেখানে সরকারের ইচ্ছা পূরণে কাজ করে যাচ্ছে।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে ভোট দেয়া শেষে কুমিল্লায় বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু ১০৩টি কেন্দ্রের মধ্যে তিনটি ভোটকেন্দ্রে অনিয়মের অভিযোগ করেছেন। তবে রিজভী অভিযোগ করেছে ঢালাও।

গত ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোট চলাকালে সংবাদ সম্মেলনে কোনো অভিযোগ করেননি রিজভী। তবে দিনভর ভোটকে সুষ্ঠু বলে ফলাফল প্রকাশের পর এ নিয়ে প্রশ্ন তুলেছিল বিএনপি। রিজভীও বলেন, কিছু একটা হয়েছে ভোটে।

তিন মাস পর কুমিল্লার ভোটেও পরিস্থিতি সকাল থেকে শান্ত। তবে রিজভী বলছেন, সেখানে বেশিরভাগ কেন্দ্রে বিএনপির কর্মী সমর্থকদের হয়রানি করা হচ্ছে। তার অভিযোগ, ‘গত রাত থেকে বিএনপি কর্মীদের তল্লাসির নামে ব্যাপক তাণ্ডব চালিয়েছে সাদা পোশাকের পুলিশ।’

রিজভী বলেন, ‘এত অনিয়মের মধ্যে বিএনপি শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবে এবং সরকারের অনৈতিক কর্মকাণ্ড দেশবাসীর কাছে তুলে ধরবে।’

Related posts

Leave a Comment