কাল ঢাকায় আসছেন শ্রেয়া ঘোষাল

মুক্তবার্তা ডেস্ক:উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল শুক্রবার ঢাকায় আসছেন। একইদিন সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) তার কনসার্ট অনুষ্ঠিত হবে।

‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ নামে কনসার্টটি যৌথভাবে আয়োজন করেছে অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টস। অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে আয়োজক সূত্রে জানা গেছে।

কনসার্ট আয়োজনের জন্য প্রশাসনিক অনুমতি, আয়করসহ যা যা প্রস্তুতি দরকার সব সম্পন্ন হয়েছে। ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ শীর্ষক এ অনুষ্ঠানের টিকিট বিক্রিও চলছে পুরোদমে। কনসার্টের টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাব-হাব, বনানীর ফ্লোর সিক্স রিলোডেড, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল, ক্যাফে ইনার্স, তিনশ ফিটের ‌র‌্যাপিডো, বসুন্ধরা কনভেনশন সিটির গেইট, উত্তরার রাজউক কলেজের সামনে ও মোহাম্মদপুরের ফিল্মি ক্যাফেতে।

এছাড়াও, সহজ ডটকম, টিকিট চাই ডটকম, যেতে চাও ডটকম এবং বিডি টিকেট ডটকমেও টিকিট পাওয়া যাবে। তাছাড়া, টিকিটের জন্য সরাসরি যোগাযোগ করা যাবে ০১৭১৭-৯৪৬০০০, ০১৯৭১-৪২২ ২২৮ ও ০১৯১৫-৯৮৯ ৩৪২ এই তিনটি নম্বরে।

বিশেষ বিবেচনায় ছাত্র-ছাত্রীদের জন্য গোল্ড টিকেটে ৩০ শতাংশ ছাড়ের ব্যবস্থা রয়েছে বলে জানিয়েছে আয়োজকরা। এজন্য তাদের পরিচয়পত্র প্রদর্শন করতে হবে।

Related posts

Leave a Comment