একাদশে সাকিব,মোস্তাফিজ নেই

মুক্তবার্তা ডেস্ক:ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ দিনের প্রথম ম্যাচে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছে মোস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ। কলকাতা ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত এই ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে হায়দ্রাবাদ।

এই ম্যাচে সাকিব-মোস্তাফিজের কেউই একাদশে নেই। কলকাতা নাইট রাইডার্স আজ নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নেমেছে। কিন্তু চার ম্যাচের একটিতেও তারা সাকিব আল হাসানকে একাদশে রাখেনি।

অন্যদিকে, গত ১২ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচটিতে মোস্তাফিজুর রহমানকে একাদশে রেখেছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। ওই ম্যাচে ২.৪ ওভার বল করে ৩৪ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন মোস্তাফিজ। ম্যাচটিতে সানরাইজার্স হায়দ্রাবাদ চার উইকেটে হেরে গিয়েছিল।

ওই ম্যাচে ময়জেস হেনরিকসের জায়গায় একাদশে নেয়া হয়েছিল মোস্তাফিজুর রহমানকে। আজ মোস্তাফিজকে বসিয়ে আবার হেনরিকসকে একাদশে রাখা হয়েছে।

ধারণা করা হচ্ছিলো, ইডেন গার্ডেন্সের উইকেটে মোস্তাফিজের বোলিং কার্যকর হতে পারে। গতবছর এই ভেন্যুতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে চার ওভার বল করে ২২ রান দিয়ে পাঁচটি উইকেট নিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। কিন্তু আজ তিনি একাদশে জায়গা পেলেন না।

কলকাতা ও হায়দ্রাবাদ উভয়েই এখন পর্যন্ত তিনটি করে ম্যাচ খেলেছে। এর মধ্যে উভয় দলই দুইটি করে জয় পেয়েছে ও একটি করে হেরেছে। পয়েন্ট টেবিলে এখন কলকাতা আছে দ্বিতীয় অবস্থানে। আর হায়দ্রাবাদ আছে তৃতীয় অবস্থানে।

কলকাতা নাইট রাইডার্স একাদশ: গৌতম গম্ভীর (অধিনায়ক), রবিন উথাপ্পা (উইকেটরক্ষক), মনিশ পান্ডে, ইউসুফ পাঠান, সূর্য্যকুমার যাদব, কলিন ডি গ্র্যান্ডহোম, ক্রিস ওয়েকস, সুনিল নারিন, কুলদ্বীপ যাদব, উমেশ যাদব, ট্রেন্ট বোল্ট।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, ময়জেস হেনরিকস, যুবরাজ সিং, দীপক হুদা, বেন কাটিং, ন’ম্যান ওঝা (উইকেটরক্ষক), ভুবনেশ্বর কুমার, বিপুল শর্মা, রশীদ খান, আশিস নেহরা।

Related posts

Leave a Comment