আজ মাগুরায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মুক্তবার্তা ডেস্ক:আজ মাগুরায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার বিকেলে তিনি স্থানীয় স্টেডিয়ামে এক জনসভায় ভাষণ দেবেন। সেখানে নৌকা আকৃতির বিশাল মঞ্চ তৈরিসহ সম্পন্ন হয়েছে সব প্রস্তুতি। সফরকালে তিনি ২৮টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

সর্বশেষ ২০০৮ সালে বিরোধীদলীয় নেত্রী থাকাকালে মাগুরায় গিয়েছিলেন শেখ হাসিনা। তারও এক দশক আগে ১৯৯৮ সালে প্রধানমন্ত্রী থাকাকালে তিনি মাগুরায় যান। ১৯৯৮ সালের ৫ ডিসেম্বর শেখ হাসিনা শহরের স্টেডিয়াম মাঠে জনসভায় মাগুরাকে দেশের প্রথম নিরক্ষরমুক্ত জেলা ঘোষণা দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাগুরায় আগমনকে ঘিরে চলছে সাজ সাজ রব। ছোট জেলা শহর মাগুরা একরকম ঢেকে গেছে ব্যানার-ফেস্টুনে। শহরে আলোকসজ্জা, বিলবোর্ড আর ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। শহরের প্রধান মোড়গুলোতে বসানো হয়েছে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি দিয়ে বড়বড় বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন।

জেলা আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় বেলা ৩টায় তিনি প্রধান অতিথির ভাষণ দেবেন। এর আগেই প্রধানমন্ত্রী কাজ শেষ হওয়া ১৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও কাজ চলমান ৯টির ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। সভামঞ্চের পাশে এ জন্য ফলক স্থাপন করা হয়েছে।

Related posts

Leave a Comment