আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের জয়ের বিকল্প নেই: কাদের

মুক্তবার্তা ডেস্ক:আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের জয়ের বিকল্প নেই বলে মনে করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ভোটে জিততে হলে জনগণের সঙ্গে ভাল আচরণ করার বিকল্প নেই জানিয়ে এ বিষয়ে নেতা-কর্মীদেরকে তাগিদ দিয়েছেন তিনি।

শনিবার সকালে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে ক্ষমতাসীন দলের বর্ধিত সভার উদ্বোধনী বক্তব্যে কাদের এসব কথা বলেন। একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের আনুষ্ঠানিক কার্যক্রম এই সভার মাধ্যমেই শুরু হল। আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ সদস্য, মন্ত্রিসভায় দলের সদস্য এবং সংসদ সদস্যরা এই বৈঠকে উপস্থিত আছেন।

এদের বাইরে আওয়ামী লীগের সব সাংগঠনিক জেলার সভাপতি, সাধারণ সম্পাদকসহ কমিটির নেতারাও এই বৈঠকে উপস্থিত আছেন। এতে দলীয় সভাপতি শেখ হাসিনা দলের নেতা-কর্মীদেরকে আগামী নির্বাচন সামনে রেখে নানা দিক নির্দেশনা দেবেন বলে আগেই জানিয়েছিলেন দলের শীর্ষ পর্যায়ের নেতারা।

দশম সংসদ নির্বাচনের পর ২০১৪ সালের ১২ জানুয়ারি শপথ নেয় আওয়ামী লীগের বর্তমান মন্ত্রিসভা। সংবিধান অনুযায়ী সরকারের মেয়াদ শেষ হওয়ার শেষ ৯০ দিনের যে কোনো দিন নির্বাচন হবে। নির্বাচন কবে হবে সেটা নিশ্চিত না হলেও এরই মধ্যে আওয়ামী লীগ তার প্রস্তুতি শুরু করে দিয়েছে।

বৈঠকে শেখ হাসিনার আগে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও। তিনি বলেন, ‘আগামী নির্বাচনে জয়ের বিকল্প নেই। আর নির্বাচনে জয়লাভ করতে গেলে জনগণের সঙ্গে ভালো আচরণ করতে হবে। শেখ হাসিনার উন্নয়নকে মিনিংফুল করতে হবে।’

ওবায়দুল কাদের বলেন,‘স্মার্ট, আধুনিক, সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন মোকাবেলা করতে হবে।

Related posts

Leave a Comment