আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু

মুক্তবার্তা ডেস্ক:ক্ষমতাসীন আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সুপ্রিম কোর্টের এক আইনজীবীকে সদস্য করার মধ্য দিয়ে এ অভিযান শুরু হয়। একই সঙ্গে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের সদস্যপদ নবায়ন করেছেন। ২০ টাকা করে চাঁদা দিয়ে তারা দলের সদস্যপদ নবায়ন করেছেন।

শনিবার গণভবনে আওয়ামী লীগের বর্ধিত সভায় নতুন সদস্য সংগ্রহ ও পুরনো সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্ধিত সভার শুরুতে দলীয় সভাপতি শেখ হাসিনা সূচনা বক্তব্য দেন। এরপর নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু এবং নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এ তথ্য জানান। এ সময় তিনি অন্যদেরও সদস্যপদ নবায়ন করার আহ্বান জানান। গত বছর দলের সম্মেলন অনুষ্ঠানের পর এই প্রথম দলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। দলের কার্যনির্বাহী কমিটির সদস্য, উপদেষ্টা পরিষদের সদস্য, সংসদ সদস্য, জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্য গবেষণা ও দফতর সম্পাদক এ সভায় অংশ নেন।

Related posts

Leave a Comment